Home / মিডিয়া নিউজ / ‘ভাবতে পারিনি এতো তাড়াতাড়ি সিনেমার নায়িকা হয়ে যাবো’

‘ভাবতে পারিনি এতো তাড়াতাড়ি সিনেমার নায়িকা হয়ে যাবো’

তুমি না ওই রাস্তা দিয়ে আসো, আসি না আমি ওখানেই থাকি…’ রিন ওয়াশিং পাউডারের এই

বিজ্ঞাপনের মাধ্যমে ছোট্ট পূজা বেশ পরিচিতি পান। কেননা বিজ্ঞাপনটি এতোবেশি প্রচার হতো যে না

দেখে থাকার উপায় নেই। ‘আসি না আমি ওখানেই থাকি’র সংলাপ আওড়ানো মেয়েটিই পূজা চেরি।

ছোট্ট পূজা বড় হয়েছেন, হচ্ছেন। পড়েন ক্যান্টনমেন্ট গার্লস পাবলিক স্কুলে নবম শ্রেণিতে। কিন্তু তাই বলে নায়িকা? হুম, পূজা এখন জাজ মাল্টিমিডিয়ার সিনেমার নায়িকা। সাইমন-মাহির ‘পোড়ামন’ ছবির সিক্যুয়েল পোড়ামন-২ তে অভিনয় করবেন পূজা চেরি।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পূজাকে নায়িকা হিসেবে ঘোষণা দেওয়ার পর তিনি চমকে উঠেছিলেন। কেন চমকে উঠেছিলেন? আপনি কি জানতেন না যে আপনিই পোড়ামন-২ ছবির নায়িকা হতে যাচ্ছেন? পূজা বলেন, ‘আমি কল্পনাই করিনি যে আমি নায়িকা হতে যাচ্ছি। তাছাড়া তাড়াতাড়ি নায়িকা হবো এটা কল্পনা করি নি। নায়িকা হবার ইচ্ছা তো আছেই। আমি একজন ভালো অভিনেত্রী হতে চাই। এই ইচ্ছা তো লালন করেই আসছি। কিন্তু স্বপ্নপূরণ এতোদ্রুত ঘটবে ভাবতে পারিনি। এতো তাড়াতাড়ি বড় পর্দার নায়িকা হয়ে যাবো ভাবতে পারিনি। সবকিছু এখনো কল্পনার মতো মনে হচ্ছে। ‘

আপনি জানেন না ছবিতে কাজ করবেন কি না, অথচ আপনার নাম ঘোষণার সাথে সাথে আপনি দ্বিমত পোষণ করলেন, কিংবা কেন রাজি হয়ে গেলেন? এই প্রশ্নের উত্তরে পূজা বলেন, আসলে আজ আজিজ ভাইয়ের জন্মদিন ছিল এজন্যই আমন্ত্রণ পেয়ে এসেছিলাম। কিন্তু এসে তো আমি সারপ্রাইজড। যেহেতু অভিনেত্রী হবার মানসিকতা আমার রয়েছে সেহেতু না করার কোনো প্রশ্নই নেই।

আপনি কি মাহির স্থান পূরণ করতে পারবেন? এই প্রশ্নের জবাবে পূজা বলেন, আমি এখনো অনেক ছোট। আমি চেষ্টা করবো আমার সর্বোচ্চটা দিয়ে অভিনয় করার। আমি ভালোটা দিতে চাই। আমি যেহেতু স্বপ্নপূরণের পথে হাঁটছিলাম সেহেতু আমি ভালো করবোই। আমার চেষ্টার ত্রুটি হবে না। এর আগেও আমি অনেকগুলো ছবিতে কাজ করেছি। কখনো জিতের ছোটবোন, কখনো মাহির ছোটবেলার দৃশ্যে সেহেতু আমি সাবলীল্ভাবে আমার বেস্ট কাজটা করতে পারবো বাকিটা দর্শকদের বিবেচনায় ছেড়ে দিতে হবে।

‘পোড়ামন ২’ ছবির শুটিং শুরু হবে ২৪ এপ্রিল থেকে সিলেটে। টানা ৪৫ দিনের শুটিং-এ নির্মাণ কাজ শেষ হবে ছবিটির। নায়ক রোশানের বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি।-কালের কণ্ঠ

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.