Home / মিডিয়া নিউজ / কাজের বুয়া থেকে সেরা মডেল

কাজের বুয়া থেকে সেরা মডেল

দুই ছেলেমেয়ে আর স্বামীকে নিয়ে ছোট্ট এক খুপরির মধ্যেই সংসার। বাড়িতে বাড়িতে বুয়ার কাজ করেই

চলে তার সংসার। কাজের মধ্যেই তার দুনিয়া সীমাবদ্ধ। কিন্তু এ অবস্থা থেকে এখন তিনি মডেল কন্যা।

বিশ্বাস না হলেও ঘটনা সত্য। ভারতের হরিয়না প্রদেশের বাসিন্দা আশা। একজন প্রতিথযশা মডেল হিসেবে নাম-ডাক তার।

ঘটনাটির নেপথ্যে যিনি রয়েছেন তিনি হলেন মনদীপ নেগি। নতুন কিছু নির্মাণই যার পেশা ও নেশা। অনেকদিন ধরেই তার ভাবনা ছিল, এমন একজনকে তিনি মডেল হিসেবে তুলে ধরবেন, যিনি হবেন ট্র্যাডিশনাল মডেলিং

থেকে অনেকটাই আলাদা। এ জন্য হন্যে হয়ে ঘুরতে হয়নি নেগিকে। কোনো নামকরা মডেলের কাছেও ছুটে যেতে হয়নি। পেয়ে যান হাতের মুঠোয়।

নেগি যে ফ্ল্যাটে থাকেন তার ঠিক উল্টো ফ্ল্যাটে গৃহপরিচারিকার কাজ করতো আশা। মডেলিংয়ের সব খোরাকই দেখতে পান পাশের বাড়িতে কাজ করতে আসা আশার মধ্যে। তাকে প্রস্তাবটা দিয়েই বসেন মনদীপ।

এমন প্রস্তাবে প্রথমে বিশ্বাসই হয়নি আশার। সত্যিই কি তাকে এ প্রস্তাব দেয়া হচ্ছে? এ নিয়ে ঘুরপাক খেতে থাকেন আশা। প্রস্তাবটি নিয়ে চিন্তা ভাবনা করার জন্য মনদীপের কাছে সময় চেয়ে নেন তিনি। অবশেষে রাজিও হয়ে যান।

মনদীপ জানিয়েছেন, আশা যখন প্রথম ফটোশুট করে, দেখে মনেই হয়নি সে এই প্রথম ও ক্যামেরার সামনে পোজ দিচ্ছে। সেই আশা অন্যতম সেরা মডেল তারকা।

আশার নিজেরও ধারণা ছিল না যে, এতো সুন্দর মডেলিংয়ের জন্য পোশাক পরে, মেকআপ করে আয়নার সামনে দাঁড়াতে পারবেন। নিজেকে দেখে চমকে ওঠেন আশা।

এরই মধ্যে মনদীপের হাতের ছোঁয়ায় সব ঠিক হয়ে যায়। মনদীপকেও নিরাশ করেননি আশা। প্রমাণ করে দেখিয়েছেন, তাকে মডেল হিসেবে বেছে নিয়ে কোনো ভুল করেননি মনদীপ।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.