Home / মিডিয়া নিউজ / কোরবানি ঈদে শাকিবের প্রতিদ্বন্দ্বী রোশান

কোরবানি ঈদে শাকিবের প্রতিদ্বন্দ্বী রোশান

চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন।

‘বেপরোয়া’ নামের এই ছবিটির কাজ শুরু হয়েছে গত বছর। ছবিটির নির্মাণ কাজ প্রায় শেষ। এখন মুক্তির অপেক্ষা।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত বেপরোয়া’র এবার মুক্তির পালা। এরই ধারাবাহিকতায় ছবিটির প্রথম

লুক প্রকাশিত হয়েছে। এরপরই জানা গেল ছবি মুক্তির তারিখ। কবে মুক্তি পাচ্ছে? জাজা মাল্টিমিডিয়া সূত্র জানিয়েছে আসছে কোরবানি ঈদেই ঢাকাসহ সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে ইয়াং হার্টথ্রব রোশান ও ববি জুটির আলোচিত এই চলচ্চিত্র।

অন্যদিকে ঈদে শাকিবের ক্যাপ্টেন খান মুক্তি পেতে যাচ্ছে। ইতোমধ্যে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া বিষয়টি নিশ্চিত করেছে। শাকিবের আরেকটি ছবি নোলক মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ছবিটির ভাগ্য ঝুলে গেছে পরিচালক-প্রযোজক দ্বন্দ্বে। অর্থাৎ ঈদে শাকিবের সঙ্গে টেক্কা দেবেন রোশান।

জাজ মাল্টিমিডিয়া রোজার ঈদে পোড়ামন- ২ নিয়ে মাঠে নামে। সকলের আশঙ্কাকে মিথ্যা প্রমাণিত করে নবাগত সিয়ামকে নিয়েই ছবিটি ভালো ব্যবসা করে। আর এবারের জাজ বেপরোয়া নিয়ে মাথে নামছে। অর্থাৎ ব্যবসায়ের দিক থেকে বেপরোয়া কম কিছু যাবে না।

গত সোমবার সন্ধ্যায় প্রকাশিত ছবির ফার্স্ট লুকে রোশানকে দেখা গেল অ্যাকশন হিরো হিসেবে। কলকাতার নামী নির্মাতা রাজা চন্দ পরিচালিত এই ছবিতে রোশান যে অন্য চেহারায় ফিরছেন তা আগেই বলা হয়েছিল। এবার ফার্স্ট লুকে মিলল সে কথার সত্যতা। প্রথম পোস্টারে রোশান মুগ্ধ করেছেন ভক্তদের। অন্তত সোশ্যাল মিডিয়ার মন্তব্য বাক্স থেকে এমন ধারণাই পাওয়া গেল।

গত বছরের ২৭ আগস্ট রাজধানীর একটি পাঁচতারা হোটেলে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এরপর বাংলাদেশ ও ভারতে এর দৃশ্যায়ন করা হয়। এ সিনেমায় ববি-রোশান ছাড়াও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটকেরসহ অনেকে।

বিগ বাজেটের এ সিনেমাটি শুধু বাংলাদেশে নয়, ভারত ও বিশ্বের অন্যান্য দেশেও মুক্তি দেওয়া হবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.