Home / মিডিয়া নিউজ / আমি গোপনে জেনে ফেলেছি আমার জন্য কী সারপ্রাইজ আসছে : ফারুকী

আমি গোপনে জেনে ফেলেছি আমার জন্য কী সারপ্রাইজ আসছে : ফারুকী

বাংলাদেশের আওন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা,ক্যরিয়ারে আওসংখ্য নাটক এবং

সিনেমায় অভিনয় করেছেন তিনি কেড়ে নিয়েছেন দর্শকদের মন এবং সেই সাথে বিপুল জনপ্রিয়তা

অর্জন করে নিয়েছেন।সেই সাথে বড় পর্দায় তার উপস্থিতি দর্শকদের আরো ব্যপকভাবে প্রসংশিত হয়েছেন।

নাটক-বিজ্ঞাপন দিয়ে নির্মাণ ক্যারিয়ার শুরু করেন জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। চলচ্চিত্র নির্মাণ করেও পেয়েছেন জনপ্রিয়তা। আজ রোববার (২ মে) এই নির্মাতার ৪৮তম জন্মদিন। ১৯৭৩ সালের ২ মে ঢাকার নাখালপাড়ায় জন্মগ্রহণ করেন ফারুকী। করোনা পরিস্থিতিতে ঘরবন্দি জীবন কাটছে ফারুকী ও তার স্ত্রী অভিনেত্রী তিশার। তবে মধ্যরাতে স্বামীর জন্মদিন উপলক্ষে কেক কাটার আয়োজন করতে ভুলেননি তিশা। একইসঙ্গে প্রতিবারের মতো এবারও ফারুকীকে তিনি জন্মদিনের সারপ্রাইজ দেওয়ার পরিকল্পনা করেছেন। কিন্তু সে সারপ্রাইজ কী, সেটা নাকি আগেই জেনে ফেলেছেন ফারুকী!

বিষয়টি নিয়ে রসিকতা করে ফেসবুকে ফারুকী লেখেন, ’আজকের জন্মদিনে আমি ভাবছিলাম এবার কী সারপ্রাইজ দেয় তিশা! যদিও সে আপাতত কেবল ঘরোয়া কেকের মাধ্যমেই লকডাউন জন্মদিন আয়োজন করেছে! কিন্তু আমি গোপনে জেনে ফেলেছি আমার জন্য কী সারপ্রাইজ আসছে! এটা আবার আপনারা কেউ তাকে বলবেন না!’

জন্মদিন নিয়ে ফারুকী লেখেন, ’জীবন কঠিন! কেবল ভালোবাসাই এই কঠিন দুর্বহ জীবনটারে আনন্দময় করে তোলে! আমি সৌভাগ্যবান আপনাদের ভালোবাসা পেয়ে। আরও একটা জন্মদিন মানে আপনাদের সাথে আরও একটা বছর! দোয়া করবেন যেনো সুস্থ এবং আনন্দে থাকি!’

স্বামী মোস্তফা সরয়ার ফারুকীর জন্মদিনে তিশার সারপ্রাইজ দেওয়ার বিষয়টি ভক্তদের কাছে নতুন নয়। বিয়ের দুই বছর পর জন্মদিনে কক্সবাজারে ফারুকীর শুটিংয়ে সারপ্রাইজ দিতে হেলিকপ্টারে করে হাজির হয়েছিলেন তিশা। তখন বিষয়টি সবাইকে চমকে দেয়। এবছর ফারুকীকে কী সারপ্রাইজ দিতে যাচ্ছেন তিশা, সেটা জানার অধীর অপেক্ষায় ভক্তরা।

ফারুকী নির্মিত প্রথম চলচ্চিত্র ’ব্যাচেলর’। তারপর তিনি নির্মাণ করেন ’মেড ইন বাংলাদেশ’। এরপর উপহার দিয়েছেন ’থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার’, ’টেলিভিশন’, ’পিঁপড়াবিদ্যা’ ও ’ডুব’। তার নির্মিত ’শনিবার বিকেল’ মুক্তির অপেক্ষায় আছে।

চিত্রনাট্য পরিচালক মোস্তোফা সরোয়ার ফারুকী এবং নুসরাত ইমরোজ তিশা বাংলাদেশের অন্যতম জনপ্রিয় দম্পতি। দুজনেই সিনেমা জগতের মানুষ এবং দুজনেই এই আওবস্থানে তাদের জনপ্রিয়তা ধরে রাখতে সক্ষম হয়েছেন এবং ভক্ত অনুরাগীরা এই দম্পতিকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.