Home / মিডিয়া নিউজ / এবার মন্ত্রীর ডাকে সাড়া না দেওয়ায় বিপাকে বিদ্যা বালান

এবার মন্ত্রীর ডাকে সাড়া না দেওয়ায় বিপাকে বিদ্যা বালান

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান নব্বইয়ের দশক থেকে শুরু করে এখন পর্যন্ত

বিদ্যা বালান বলিউডের দাপটের সাথে অভিনয় করে যাচ্ছেন সেই সাথে এই অভিনেত্রী

নিজেকে নিয়ে গিয়েছেন অনন্য পর্যায় অভিনয় এর মাধ্যমে তিনি নিজেকে জনপ্রিয়তার

শীর্ষে উঠে এসেছেন বলিউডের নামকরা সব অভিনেতাদের সাথে তার অভিনয়ের সুযোগ

নিয়েছে এবং সুনিপুণ অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি এখনো পর্যন্ত বলিউডের সুনামের সাথে কাজ করে যাচ্ছেন

মধ্য প্রদেশের জঙ্গল এলাকায় কয়েক সপ্তাহ ধরে শুটিং চলছে বিদ্যা বালান অভিনীত ’শেরনী’ সিনেমার। সেখানে শুটিংয়ের জন্য সরকারের পক্ষ থেকে বিশেষ অনুমতিও নেওয়া ছিল টিমের। কিন্তু নির্দিষ্ট দিনে প্রডাকশন টিম সেখানে পৌঁছাতে না পারায় অনুমতি বাতিল করা হয়।

এখানে ঘটে বিপত্তি। ইউনিট লোকেশনে ঢুকতে চাইলে তাদের বাধা দেয় ডিস্ট্রিক্ট ফরেস্ট অফিসার। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে। ’শেরনী’ সিনেমাটি পরিচালনা করছেন অমিত মসুরকার। বিদ্যা বালান ছাড়াও এ সিনেমায় ইলা অরুণ ও বিজয় রাজকেও দেখা যাবে।

তবে শুটিং ইউনিটের লোকজন বলছেন ভিন্ন কথা। মধ্য প্রদেশের মন্ত্রী বিজয় শাহ ডিনারের আমন্ত্রণ করেছিলেন বিদ্যা বালানকে। সে ডিনারে যেতে রাজি হননি বিদ্যা।

তারপরই নাকি শুটিংয়ের অনুমতি বাতিল করা হয়। যদিও এ অভিযোগকে উড়িয়ে দিয়েছেন মন্ত্রী। ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেন, ’আমি কোনো নিমন্ত্রণ পাঠাইনি। বরং ওরা আমাকে নিমন্ত্রণ করেছিল, যেটা ব্যস্ততার কারণে ’না’ করে দিয়েছি। ডিনার বাতিল হয়েছে, শুটিং নয়।’

নব্বইয়ের দশকের যে সকল অভিনেত্রীরা রয়েছেন তাদের মধ্যে বিদ্যা বালান অন্যতম। দীর্ঘ সময় ধরে তিনি বলিউডে রয়েছেন নজরকাড়া সৌন্দর্য আর সুনিপুণ অভিনয় দক্ষতার মাধ্যমে হাজারো দর্শকের মন কেড়ে নিয়েছেন তিনি শুধু তাই নয় কাজের স্বীকৃতিস্বরূপ তিনি পেয়েছেন অসংখ্য সম্মাননা পুরস্কার এবং অভিনয়ের মাধ্যমে নিজেকে ছাড়িয়ে গেছেন অনন্য পর্যায়

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.