Home / মিডিয়া নিউজ / হঠাৎ স্বামীকে নিয়ে কেন কক্সবাজারে এলেন মৌসুমী, প্রকাশ্যে এল কারন

হঠাৎ স্বামীকে নিয়ে কেন কক্সবাজারে এলেন মৌসুমী, প্রকাশ্যে এল কারন

বাংলা সিনেমা প্রিয়দর্শিনী আরিফা পারভিন জামান মৌসুমী। তিনি বাংলা সিনেমার গুণী একজন অভিনেত্রী

নব্বইয়ের দশক থেকে শুরু করে এখনো পর্যন্ত তিনি সমানভাবে জনপ্রিয়তা ধরে রেখেছেন এবং

বাংলাদেশে হাজারো ভক্ত রয়েছে যারা মৌসুমীর সিনেমা কে এখনো ভালোবাসেন তবে গুণী অভিনেত্রী

সিনেমা থেকে সরে এসেছেন বহু বছর আগেই যদিও মাঝে মধ্যে টুকিটাকি কাজে তিনি অংশ নেন

তবে পুরোদস্তুর ঘরনী হিসেবে তিনি রয়েছেন এবং স্বামীর সাথে বিভিন্ন সমাজ কল্যাণমূলক কাজে তিনি অংশ নিয়ে থাকেন

শিশু অধিকার ও অটিজম ব্যবস্থাপনার ওপর এক কর্মশালা আজ বুধবার কক্সবাজার জেলা প্রশাসন কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত বিশেষ শিশুদের জন্য বিশেষায়িত প্রতিষ্ঠান

’অরুণোদয়’-এর হলরুমে অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিসেফের শিশু অধিকার বিষয়ক জাতীয় অ্যাম্বাসাডর ও চিত্রনায়িকা আরিফা পারভিন জামান মৌসুমী এবং চিত্রনায়ক ওমর সানী। এ সময় বিশেষ শিশুদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান মৌসুমী।

বিশেষায়িত প্রতিষ্ঠান ’অরুণোদয়’-এর প্রতিষ্ঠাতা এবং কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় ইউনিসেফ এর শিশু অধিকার বিষয়ক জাতীয় অ্যাম্বাসাডর ও চিত্রনায়িকা মৌসুমী বিশেষ শিশুদের প্রতি বিশেষভাবে যত্ন নেওয়ার ওপর গুরুত্বারোপ করেছেন।

কক্সবাজারের মতো একটি ছোট জেলায় অরুণোদয় নামের এত একটি সুন্দর প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য তিনি জেলা প্রশাসক, প্রশাসনিক কর্মকর্তাসহ স্থানীয় বাসিন্দাদের প্রতি ধন্যবাদ জানান মৌসুমী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশিষ্ট চিত্রনায়ক ওমর সানী, কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাজাহান আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)

মো. মাসুদুর রহমান মোল্লাসহ অন্যরা বক্তৃতা দেন। চিত্রনায়িকা মৌসুমী প্রতিষ্ঠানটির বিশেষ শিশুদের সঙ্গেও বেশ কিছুক্ষণ সময় অতিবাহিত করেন।

উল্লখ্য, গত বছর কক্সবাজার শহরের সার্কিট হাউস সংলগ্ন এলাকায় জেলা প্রশাসক মো. কামাল হোসেনের ঐকান্তিক প্রচেষ্টায় বিশেষায়িত এ প্রতিষ্ঠানটি গড়ে তোলা হয়। বর্তমানে প্রতিষ্ঠানটিতে ২৫০ জন বিশেষ শিশু লেখাপড়া করছে। প্রতিষ্ঠানে শিক্ষক রয়েছেন ১৭ জন।

বাংলাদেশের সিনেমা অঙ্গনের অত্যন্ত গুণী একজন অভিনেত্রী মৌসুমী। সুনিপুণ অভিনয় দক্ষতা আর নজরকাড়া সৌন্দর্য দিয়ে তিনি দেশের কোটি কোটি ভক্তের মন জয় করে

নিয়েছিলেন এবং সেই সাথে তিনি জনপ্রিয়তায় শীর্ষে উঠে এসেছিলেন এবং এখনো পর্যন্ত মৌসুমী তার জনপ্রিয়তা ধরে রাখতে সক্ষম হয়েছেন ব্যক্তিগত জীবনে এই অভিনেত্রীসংসার জীবন স্বামী নিয়ে নানান সমাজকল্যাণমূলক কাজ করে থাকেন বিভিন্ন সময় দেখা যায় এবং এবারও কক্সবাজারে বিশেষ শিশুদের সঙ্গে সময় কাটালেন মৌসুমী

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.