Home / মিডিয়া নিউজ / আমার কোনো আপত্তি নেই,দৃশ্যটি নির্মাতাদের উপরই ছেড়ে দিয়েছি: পল্লবী

আমার কোনো আপত্তি নেই,দৃশ্যটি নির্মাতাদের উপরই ছেড়ে দিয়েছি: পল্লবী

পল্লবী মুখার্জি কলকাতা হিন্দি সিরিয়ালের অভিনেত্রী হিসেবে বেশ খ্যাতি পান। পল্লবী মুখার্জি বেশ

কয়েক বছর হল মুম্বইতে পাকাপাকি ভাবে থাকতে শুরু করেছেন। এই বাঙ্গালী অভিনেত্রী ’গান্দি

বাত থ্রি’ এবং ’ক্লাব অব ২০২০’ এই হিন্দি ওয়েবসিরিজে কাজ করছে। এই প্রতিযোগিতার মধ্য

দিয়ে হিন্দি টেলিজগতে খুব অল্প বয়সেই অনেকটা এগিয়ে গিয়েছেন পল্লবী।অভিনেত্রী পল্লবী মুখার্জি।

কলকাতার টিভি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে বিশেষ খ্যাতি পান। অল্ট বালাজির ’গান্দি বাত থ্রি’ ও ’ক্লাস অব ২০২০’ ওয়েব সিরিজে অভিনয় করে আলোচনায় এসেছেন তিনি।

দুটো ওয়েব সিরিজেই সাহসী দৃশ্যে দেখা গেছে পল্লবীকে। এক সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি এগুলোকে ’সাহসী’ দৃশ্য বলব না, কারণ আমার কাছে সব দৃশ্যই সমান। চরিত্রেই প্রয়োজনেই এমন দৃশ্য করেছি। অভিনয়কে একটি শিল্প হিসেবে মনে করি। ’গান্দি বাত থ্রি’ এবং ’ক্লাব অব ২০২০’ ওয়েব সিরিজে আমার চরিত্রই এমন। গল্প ও চিত্রনাট্যের জন্য হট দৃশ্য প্রয়োজন ছিল।

তিনি আরো বলেন, এ ধরনের দৃশ্য কতক্ষণ থাকবে তা নির্মাতাদের উপরই ছেড়ে দিয়েছি। চরিত্র ও চিত্রনাট্যের প্রয়োজনে সাহসী দৃশ্যে আমার কোনো আপত্তি নেই। কিন্তু এটি সঠিকভাবে উপস্থাপন করতে হবে। আর সবচেয়ে বড় কথা দৃশ্যটিতে আমাকে স্বস্তিবোধ করতে হবে।

পল্লবীর জন্ম কলকতায়। ২০১৫ সালে ’মীরাক্কেল’ কমেডি শোয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। ২০১৬ সালে ’মীরা’ বাংলা টিভি ধারাবাহিকে তার অভিষেক হয়। এরপর ’ভোতু’, ’পটল কুমার গানওয়ালা’, ’আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে অভিনয় করেছেন। এখানেই শেষ নয়, ’তারেক মেহতা কা উল্টা চশমা’, ’ঝাঁসি কি রানি’ হিন্দি ধারাবাহিকেও তাকে দেখা গেছে। খুব শিগগির কালার্স টিভিতে প্রচার হবে ’ব্যারিস্টার বহু’। এতেও অভিনয় করছেন তিনি।

উল্লেখ্য, পল্লবী মুখার্জির ক্যারিয়ার শুরু করেন মীরাক্কেলের কমেডি শোর মধ্য দিয়ে। তবে তিনি বাংলা ও হিন্দি বেশ কয়েকটি ধারাবাহিক সিরিয়ালে অভিনয় করেন। তবে ’গন্দি বাত’-এর অডিশন দিতে তাঁকে মূলত উৎসাহ যুগিয়েছেন তার মা এমনটাই জানিয়েছেন পল্লবী। আশা করা যায়, তিনি আরও অনেক ভাল কাজ করবেন হিন্দি সিনেমায়।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.