Home / মিডিয়া নিউজ / জন-মিথিলার ছবি সাড়া ফেললো অনলাইনে

জন-মিথিলার ছবি সাড়া ফেললো অনলাইনে

সঙ্গীত শিল্পী ও অভিনেতা জন কবির ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার একটি ছবি নিয়ে

সয়লাব সামাজিক মাধ্যম ফেইসবুক। মাত্র দু\\\’ঘণ্টায় হাজার শেয়ার পেরিয়েছে। লাইক পাঁচ

হাজারের বেশি। আর মন্তব্যের কথা বলার অপেক্ষা রাখে না। তা বেড়ে চলেছে গাণিতিক হারে।

কিন্তু সেই ছবির রহস্য কী? তার খোলাসা কেউ করতে পারেনি। কারণ, ফেইসবুকে পোস্ট করা ওই ছবিটির ক্যাপশনই অনেকটা অদ্ভূত। জন কবির নিজের টাইমলাইনে ছবিটি পোস্ট করে ইংরেজিতে লিখেছেন, কনটেন্ট। এরপর সেখানে একটি ইমো দেয়া। যার অর্থ লোল।

অবশ্য ছবিটি ট্যাগ করা হয়েছে মিশিলাকে। মুহূর্তের মধ্যে ভাইরাল হওয়া ওই ছবি নিয়ে অনেকেই অনেক কথা লিখছেন। কেউ কেউ সেটি শেয়ার করে নিজের মত ক্যাপশন দিচ্ছেন। জন কবিরের টাইমলাইনে দেওয়া সেই ছবিতে অনেকেই অনেক ধরনের কমেন্ট করেছেন। সেখানে মাসুম কবির নামের একজন লিখেছেন, দুজনকে সুন্দর মানিয়েছে। কাজী সিনথিয়াও একই ধরনের কথা বলেছেন। তিনিও দুজনকে সুন্দর লাগার কথা লিখেছেন।

আকাশ কর্মকার নামের একজন আবার এটার মধ্যে প্রতিশোধ খুঁজে পেয়েছেন। তাই তার মতো তিনি মন্তব্য করেছেন, একেই বলে ভদ্রলোকের প্রতিশোধ। অনেকটা মজা করে নুসরাত মিতু লিখেছেন, জাস্টফ্রেন্ড কোটায় মনোনয়ন পেলেন মিথিলার আপন জন।

আবার অনেকেই এমনও বলেছেন যে, দেখা যাবে এটা কোন নাটকের শ্যুটিং। আর সেখানেই দুজনে মজা করে ছবিটি তুলে ফেইসবুকে দিয়েছেন। কিন্তু ছবির প্রকৃত রহস্য জানতে হলে হয়তো অপেক্ষায় থাকতে হবে। এর আগে গত জুলাইয়ে তাহসান খানের ফেইসবুক আইডি থেকে তার ও মিথিলার ডিভোর্সের খবর ও কারণ জানায় তারা। তার মাধ্যমে প্রায় ১১ বছরের দাম্পত্য জীবনের সমাপ্তি ঘটায় তারা। এর পর থেকেই নানা দিক থেকে গুঞ্জনে শোনা যেতে থাকে যে, জন কবিরের সঙ্গে মিথিলার একটা ভাব-ভালোবাসা চলছে। আর সেই গুঞ্জনকেই এই ছবিটি আরও বাড়িয়ে দিয়েছে।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.