Home / মিডিয়া নিউজ / হয়ে গেল হাকিম দম্পতির মেয়ের গায়ে হলুদ

হয়ে গেল হাকিম দম্পতির মেয়ের গায়ে হলুদ

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম ও নাট্য নির্মাতা জিনাত হাকিমের মেয়ে নাযাহ

হাকিম। ৭ সেপ্টেম্বর ঘরোয়া আয়োজনে নাযাহর বাগদান সম্পন্ন হয়। ২৫ অক্টোবর অনুষ্ঠিত হয়েছে

নাযাহ-এর বিয়ের মেহেদি অনুষ্ঠান। ২৭ অক্টোবর জিনাত তার মেয়ের মেহেদি অনুষ্ঠানের বেশ

কিছু ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট দিয়ে বিষয়টি সবাইকে জানান।

নাযাহ হাকিম কমার্স কলেজের বিবিএ (অনার্স) শেষ বর্ষের ছাত্রী। তার হবু বর নাফিজ ফুয়াদ শুভ ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে পড়ছেন। ইঞ্জিনিয়ারিংয়ের পাশাপাশি ওয়েডিং ফটোগ্রাফি প্রতিষ্ঠান \’ড্রিম ওয়েভার\’-এর কর্ণধার তিনি। নিজের মেহেদি অনুষ্ঠানের ছবিগুলোও তোলা হয়েছে শুভর ড্রিম ওয়েভারের পক্ষ থেকে।

নাযাহ- শুভর মেহেদি অনুষ্ঠানে তাদের পোশাকের থিম ছিল সবুজ। মেহেদি অনুষ্ঠানে নাযাহ-এর পরনে ছিল সবুজের ওপর সোনালি নকশা করা শাড়ি। সেই সঙ্গে তার গয়নাতেও ছিল সবুজ-সোনালির প্রাধান্য। মেহেদি রাঙা হাতের নেলপলিশটাও ছিল সোনালি। এদিকে সবুজ পাঞ্জাবির ওপরে শুভর পরনে ছিল গাঢ় সবুজ কোটি।

মেয়ের বিয়ের মেহেদি অনুষ্ঠানে হাকিম দম্পতির পোশাকেও ছিল সবুজের ছোঁয়া। অভিনেতার পরনে ছিল সবুজের এক রাঙা পাঞ্জাবি আর নাট্য নির্মাতার পরনে ছিল একই রঙে জমকালো শাড়ি। নাচ গানে ভরপুর এ মেহেদি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের নিকট আত্মীয়রা।

মেহেদি অনুষ্ঠানের আগে শুভর সঙ্গে প্রিয়.কমের আলাপ হলে তিনি বলেন, \’নাযাহের সঙ্গে জানাশোনা ছিল বেশ কিছুদিন। দুজনের ভালোলাগার বিষয়টি আমরা আমাদের পরিবারকে জানাই, যাতে করে পরিবারের সবাই যা ভালো মনে করেন তা-ই যেন হয়। এরপর দুই পরিবারের পক্ষ থেকেই খুব সুন্দরভাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়।\’

২৭ অক্টোবর জিনাত তার ফেসবুকের একটি পোস্টে জানান, নাযাহ ও শুভ নিজেদের ভালো লাগার বিষয়টি তাকে জানান। প্রায় দু মাস পর শুভর বাবা আক্তারুজ্জামান তাকে ফোনে জানালেন নাযাহকে তারা পারিবারিকভাবে দেখতে আসতে চান । অক্টোবরের শেষে দেশের বাইরে যাবার প্ল্যান ছিল হাকিম দম্পতির। সব মিলিয়ে তারা ভাবলেন বিয়ের কাজটাকে আগে গুরুত্ব দেওয়া দরকার। শুভর সিভি নিয়ে শুভর পরিবারের খবর নিতে গিয়ে জিনাত দেখলেন শুভদের পরিবার প্রায় ২৫ বছর ধরেই নানা দিক থেকে তাদের পরিচিত ও ঘনিষ্ঠ । তাই হাকিম দম্পতিও অনেকটা নিশ্চিত হলেন।

জিনাত তার ওই ফেসবুকের পোস্টে আরও বলেন,\’বিশেষ করে শুভর বাবা জামান ভাই ও আমার মেজ দুলাভাই দীর্ঘদিন একই ব্যাংকের সহকর্মী ছিলেন। সেপ্টেম্বর ৭, শুক্রবার ,২০১৮ সন্ধ্যায় শুভ\’র পরিবারের সকলকে আমন্ত্রণ জানালাম, দু পক্ষের পরিচিতির জন্য। আমার মেয়েকে তারা পারিবারিকভাবে দেখতে এলেন। আমার পরিবারের কাছের মানুষেরাও সময় করে এলেন। দু পক্ষের মতের ভিত্তিতে, শাহীনা আপা ( শুভর মা মনি) নাযাহকে আশীর্বাদ করলেন । ১২ সেপ্টেম্বর ,বুধবার আমরা গেলাম তাদের বাসায়। শুভকে করে এলাম আশীর্বাদ। নাযাহ\’র বন্ধু আর কাজিনদের জন্য ১৪ সেপ্টেম্বর বাগদানের তৃতীয় আয়োজোনে ডাকলাম সবাইকে। সবাই এসে আশীর্বাদ করল নাযাহ আর শুভকে। আলহামদুলিল্লাহ । বিয়ের আনুষ্ঠানিকতার তারিখ নির্ধারণ হলো।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.