Home / মিডিয়া নিউজ / আমার সব সিনেমা নিষিদ্ধ করা হোক : টুইঙ্কেল খান্না

আমার সব সিনেমা নিষিদ্ধ করা হোক : টুইঙ্কেল খান্না

অভিনেত্রী, লেখিকা হওয়ার পাশাপাশি অক্ষয়পত্নী টুইঙ্কেল খান্নার রসবোধ যে বেশ প্রবল সে কথা প্রায় সকলেরই জানা।

সম্প্রতি ’পায়াজামাস আর ফরগিভিং’ নামে নিজের লেখা একটি বই প্রকাশ করলেন টুইঙ্কেল খান্না।

আর এই নিয়ে নিজের লেখা তৃতীয় বই প্রকাশ করলেন তিনি। এর আগে, ’মিসেস ফানিবোনস’,

’লিজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’ নামে নিজের লেখে দুটি বই প্রকাশ করেছিলেন অক্ষয়পত্নী। এর আগে টুইঙ্কেলের লেখে ’লিজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’ বইটি থেকে ’প্যাডমান’ ছবিও তৈরি হয়েছে। যে ছবিটির প্রযোজনও করেছিলেন টুইঙ্কেল। এদিন টুইঙ্কেলকে জিজ্ঞাসা করা হয়, তার লেখা আর কোনও বই থেকে সিনেমা হতে পারে? উত্তরে টুইঙ্কেল বলেন, আমি মনে করি না যে আমার লেখা সব বই থেকেই সিনেমা হোক এমনটা খুব প্রয়োজনীয়। বই প্রকাশ অনুষ্ঠানে টুইঙ্কেল বলেন, এটা আমার তৃতীয় বই। যা আমি করেছি, সেসবের দিকে যদি তাকাই, দেখি পৃথিবীতে নারী তাদের জায়গা খুঁজে পাচ্ছে।

বইয়ে খুবই সুপরিচিত এক রাজনীতিকের নাম আছে। সেটা নিয়ে কি বিতর্ক হতে পারে? এপ্রশ্নের উত্তরে টুইঙ্কেল বলেন, আমি মনে করি না এমন কিছু লিখেছি, যার সপক্ষে বলার মতো কিছু নেই। যা লেখা হয়েছে, তা আসলে ঠাট্টা। আশা করি, পাঠক বইটি উপভোগ করবে।

এদিন টুইঙ্কেল খান্নার ’পায়াজামাস আর ফরগিভিং’ বইটির প্রকাশ অনুষ্ঠানে হাবি অক্ষয় কুমার ছাড়াও হাজির হয়েছিলেন করণ জোহর, রণবীর সিং, সোনম কাপুর, ডিম্পল কাপাডিয়া সহ আরও অনেকে। প্রসঙ্গত, ১৯৯৫ সালে ’বরসাত’ সিনেম দিয়ে বলিউডে ডিবিউ করেন টুইঙ্কেল, তারপর আরও বেশকিছু ছবিতে তিনি অভিনয় করেন তবে সেগুলি সেভাবে বক্স অফিসে সাফল্য পায়নি। এরপর ২০০১ সালে অক্ষয় কুমারকে বিয়ে করে অভিনয় ছেড়ে দেন টুইঙ্কল।

এদিন টুইঙ্কেলকে প্রশ্ন করা হয় তার কোন ছবি রিমেক হোক বলে তিনি চান? প্রশ্নের উত্তরে মজা করে টুইঙ্কেল বলেন, আমি যে সমস্ত ছবিতে অভিনয় করেছি তার একটিও হিট হয়নি। তাই আমি চাই আমার সব ছবি নিষিদ্ধ ঘোষণা হোক।
অক্ষয় টুইঙ্কেলের দুই সন্তান রয়েছেন ছেলে আরব, আর মেয়ে নিতারা। এদিন টুইঙ্কেলকে প্রশ্ন করা হয়, তিনি কি মেয়েকে কোনও উপদেশ দিতে চান? উত্তরে অক্ষয়পত্নী বলেন, যে উপদেশ আমি মেয়েকে দিতে চাইব তা নিজেকে দেওয়াই বাঞ্ছনীয়। জি নিউজ।pbd

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.