Home / মিডিয়া নিউজ / শাড়ি বদলে দিয়েছে আনুশকার শরীরের ভাষা

শাড়ি বদলে দিয়েছে আনুশকার শরীরের ভাষা

’সুই ধাগা- মেইড ইন ইন্ডিয়া’ ছবিতে সাধারণ বস্ত্র কারিগরের স্ত্রী মমতার চরিত্রে অভিনয় করেছেন

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ছবিতে তিনি এমব্রয়ডারি করেন। স্বামীর কাজে সহায়তার পাশাপাশি

নিজ উদ্যোগে বুননকাজ করে স্বচ্ছলতা ফিরিয়ে আনেন সংসারে। আসন্ন ছবিটিতে ’রব নে বানা দি

জোরি’ তারকাকে সবসময় শাড়ি পরিহিত দেখা যাবে। শাড়ি পরা অবস্থায় বেশ স্বস্তিতে আছেন,

এমন দেখা গেলেও আনুশকা বলছেন, বেশভূষার কারণে তাঁর শরীরের ভাষাই বদলে গেছে।

’আমি শাড়িতে অভ্যস্ত নই। অনুষ্ঠান বা কোথাও গেলে পরা হয়। মমতা এমন একজন, যে প্রত্যেক দিনই শাড়ি পরেন। শাড়ি পরে ঝাড়ু দেওয়া, রান্না করা, সিঁড়িতে ওঠানামায় আমাকে অভ্যস্ত হতে হয়েছিল’, বলেন আনুশকা। খবর ডিএনএর।

এ তারকা বলেন, ’কী করব সেটা ব্যাপার না। মাথায় ঘোমটা দেওয়াটা অভ্যাস হয়ে গেছে। সাধারণত আমি হাসি না তেমন, কিন্তু ছবিতে আমাকে হাসতে দেখা যাবে। কারণ ঘোমটার কারণে আপনা-আপনিই মুখে হাসি লেগে ছিল। মাথায় ঘোমটা দিতে দিতে এখন এটা অভ্যাসে পরিণত হয়েছে। আর ঘোমটাই আমার শরীরের ভাষা বদলে দিয়েছে।’

শরৎ কাটারিয়া পরিচালিত ’সুই ধাগা’ ছবিটি প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। এই প্রথমবারের মতো রুপালি পর্দায় জুটি বেঁধেছেন আনুশকা শর্মা ও বরুণ ধাওয়ান। ভারতের বুননশিল্পী ও পোশাককর্মীদের নিয়ে ’সুই ধাগা’ ছবির গল্প। সেখানে আনুশকাকে একেবারেই সাদামাটা বুননশিল্পীর চরিত্রে দেখা যাবে, নাম মমতা। আনুশকার সঙ্গে দেখা যাবে বরুণ ধাওয়ানকে, নাম মউজি। তিনি দর্জির চরিত্রে অভিনয় করেছেন।

আত্মনির্ভরশীলতা আর গৌরব নিয়েই রচিত হয়েছে ছবিটির কাহিনী। ছবিতে বরুণ ও আনুশকা একটি ছোট শহরে বসবাসরত দম্পতির চরিত্রে অভিনয় করেছেন। বরুণ দর্জির কাজ করেন, আনুশকা জামায় এমব্রয়ডারির মাধ্যমে নানা নকশা ফুটিয়ে তোলেন।

বেকার সাধারণ গৃহবধূর আর্থিকভাবে স্বনির্ভর হওয়ার ভ্রমণ এ ছবিতে দেখবেন দর্শক। ট্রেইলার দেখেই বোঝা গেছে, ছবিটি কঠিন বাস্তবতা ও বিনোদনের সংমিশ্রণ। আগামী ২৮ সেপ্টেম্বর ’সুই ধাগা- মেইড ইন ইন্ডিয়া’ ছবিটি মুক্তি পাবে। কিছুদিন আগে ইনস্টাগ্রামে ছবির একটি পোস্টার দিয়ে আনুশকা লিখেন, ’চার সপ্তাহ পর সুই ধাগা-মেইড ইন ইন্ডিয়া মুক্তি পাচ্ছে। এর বেশি আর কী বলতে পারি… সব ভালোই চলছে। মুক্তি পাবে ২৮ সেপ্টেম্বর।’
ছবিটির অফিশিয়াল ট্রেইলার মুক্তি পায় গত মাসের ১২ তারিখে। এখন পর্যন্ত ট্রেইলারটি দুই কোটি ৭০ লাখ দর্শক দেখেছেন।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.