Home / মিডিয়া নিউজ / স্বামীর উৎসাহে লন্ডনে যে ব্যবসা শুরু করলেন অভিনেত্রী ঈশিকা খান

স্বামীর উৎসাহে লন্ডনে যে ব্যবসা শুরু করলেন অভিনেত্রী ঈশিকা খান

বিয়ের পর স্বামীর সঙ্গে লন্ডনে আছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ঈশিকা খান। সম্প্রতি সেখানে

নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করলেন তিনি। অনলাইন ভিত্তিক বিভিন্ন পণ্যের ব্যবসা শুরু করেছেন ঈশিকা।

নাম দিয়েছেন ’ব্লেন্ড দ্য ট্রেন্ড উইথ ঈশিকা’। যেখানে মেয়েদের অর্নামেন্টস, ব্যাগ ছাড়াও নারী-পুরুষের

ফ্যাশনেবল জুতো, ঘড়ি, সানগ্লাস পাওয়া যাচ্ছে। লন্ডন থেকে মুঠোফোনে চ্যানেল আই অনলাইনকে এমইনটাই জানান ঈশিকা। বলেন, গত ২৬ মার্চ থেকেই এই ব্যবসা শুরু করেছি। সেখানকার কোয়ালিটি সম্পন্ন ও ফ্যাশনেবল জিনিস সংগ্রহ করছি। এরপর কিনতে আগ্রহী যে কেউ আমার ফেসবুক ইনবক্সে অর্ডার করলে পেমেন্ট নিয়ে বিক্রি করছি।

এরই মধ্যে ঈশিকার অনলাইন শপ থেকে পণ্য ক্রয় করেছেন সংগীতশিল্পী কোনাল, নাওমি, উপস্থাপিকা ও অভিনেত্রী নওশীন, সাফা কবির। ঈশিকা আশা করছেন, ধীরে ধীরে তার এই ব্যবসায়িক বিস্তৃতি আরো বাড়বে। তিনি বলেন, আমি তো এখন লন্ডনে আছি। মাঝেমধ্যে দেশে যাই, তবে আগামীতে এখানেই থাকতে হবে।

আমার স্বামীর উৎসাহে এই ব্যবসা শুরু করেছি। ঘরে বসে এর চেয়ে ভালো কাজ আর হতে পারে না। আমি মনে করি, যে কোনো কাজের শুরুটা মসৃণ থাকেনা। এই ব্যবসার জন্যও আমাকে সময় দিতে হচ্ছে। আমার বিশ্বাস আগামীতে এই ব্যবসা দিয়ে আমি ভালো কিছু করতে পারবো।

ঈশিকা বলেন, বাংলাদেশের যে কোনো ক্রেতা আমার থেকে পণ্য ক্রয় করলে তার কাছে নিশ্চিন্তে পৌঁছে দেয়া হবে। ডেলিভারিতে মিসিং হলে সেই দায়ভার আমার। এখানে থেকে বিভিন্ন মাধ্যমে ক্রেতাদের পণ্য পাঠানোর সু-ব্যবস্থা রয়েছে। আমার কালেকশনে যেসব পণ্য রয়েছে সবই অত্যাধুনিক, রুচিশীল।channelionline

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.