Home / মিডিয়া নিউজ / খোঁজ রাখে না কেউ, খালেদা আক্তার কল্পনা বলেন, এখন কাজ নাই, টাকাও নাই

খোঁজ রাখে না কেউ, খালেদা আক্তার কল্পনা বলেন, এখন কাজ নাই, টাকাও নাই

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা। এই জনপ্রিয় অভিনেত্রী

ঢাকাই সিনেমা ৩৮ বছর অভিনয় করেছেন। এই সময়ে তিনি পাঁচ শতাধিক ছবিতে অভিনয় করেছেন।

তবে গত দশ বছর ধরে তিনি সিনেমার বাইরে রয়েছেন। এই জনপ্রিয় অভিনেত্রী কয়েকবার জাতীয়

চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। কিন্তু বর্তমানে অভিনয়ের জন্য তেমন একটা ডাকা হয় না তাকে। আর এই সময়ে তিনি বাসায় বসে নাটক লিখেন।

করোনাভাইরাসের সক্রমণের এই দিনে ঘর থেকে যখন বের হওয়ার সুযোগ নেই, তখন কীভাবে কাটছে এই নন্দিত অভিনেত্রীর দিন? কেমন আছেন খালেদা আক্তার কল্পনা? খোঁজ নিয়ে জানা গেলো, এখন ছেলের সংসারে থাকেন তিনি। ছেলের বউ সন্তান সম্ভবা। সামনে মাসে হয়তো নাতি কিংবা নাতনির মুখ দেখবেন তিনি। এক সময়ের পর্দা কাঁপানো এই অভিনেত্রী খোঁজ রাখে না কেউ। না, এ নিয়ে কারো প্রতি কোনো অভিযোগ নেই তার। এই সময়ও চারপাশের মানুষকে নিয়ে ভাবেন।

খালেদা আক্তার কল্পনা গণমাধ্যমকে বলেন, ’মানুষকে সহযোগিতা করার মত আমার আর সেই সামর্থ্য নাই। চোখের সমস্যা নিয়ে বেশ কিছুদিন ভুগেছি। ভারত গিয়ে চিকিৎসা করিয়েছি। এখন কাজ নাই, টাকাও নাই। তারপরও কিছু কিছু মানুষকে আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব সহযোগিতা করার চেষ্টা করেছি। সেটা আমার আত্মীয় ও পরিচিতদের মধ্যেই করেছি। আমার কষ্ট লাগছে আমি সেই ভাবে মানুষের পাশে দাঁড়াতে পারিনি।’

যারা মানুষের পাশে দাঁড়াচ্ছে, সহযোগীতা করছেন তাদের প্রতিও ভালোবাসা জানিয়েছেন এই প্রবীণ অভিনয় শিল্পী।

খালেদা আক্তার কল্পনা বলেন, ’করোনায় প্রাণ যাওয়ার সংখ্যা বাড়ছে ,আক্রান্তের সংখ্যা বাড়ছে। কত লোক বেকার, টাকা-পয়সা নাই, কাজকর্ম নাই, খাওয়া নিয়ে চিন্তা। ত্রাণ দিচ্ছেন সরকার। এছাড়াও অনেক সচ্ছল ব্যক্তিরাই এগিয়ে আসছেন, অসহায়দের পাশে দাঁড়াচ্ছেন। অনেক প্রতিষ্ঠান মানুষের সহযোগিতায় এগিয়ে আসছে। এসব দেখে খুব ভালো লাগছে।

তিনি আরও বলেন, যে সকল ব্যক্তিরা সহায়তা করছে তারা কতদিন এভাবে সহায়তা করতে পারবে। এছাড়া যারা সহায়তা নিচ্ছেন তারা কতদিন এই সকল খাবার নিয়ে চলবেন। আবার দেশে অনেক মানুষ রয়েছে যারা কারো চাইতেও পারছেন না। এই সকল মানুষদের কি হবে। এছাড়া অনেকে আছে যে চাইলেও পায় না বা তাদেরকে কেউ বিশ্বাস করে না। অনেকে বলে তাদের সমসম্যা কিন্তু যারা বলতে পারে না তাদের আরও বেশি সমস্যা।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.