Home / মিডিয়া নিউজ / অভিনেত্রীর ঘরে খাবার নেই,ভিক্ষার দরজাও বন্ধ,সেই অভিনেত্রীর পাশে ওমর সানি

অভিনেত্রীর ঘরে খাবার নেই,ভিক্ষার দরজাও বন্ধ,সেই অভিনেত্রীর পাশে ওমর সানি

বিলকিস বারী বাংলাদেশের সাদাকালো সিনেমা যুগের অভিনেত্রী। এই অভিনেত্রী বাংলাদেশের প্রথম

সবাক চলচ্চিত্র মুখ ও মুখোশে অভিনয় করেছেন। তবে বর্তমানে এই অভিনেত্রীর ঘরের অবস্থা অনেক খারাপ।

জীবনের শেষের দিনগুলো সংসার চালাতে মানুষের কাছে হাত পাততে হয়েছে তাকে। এই অভিনেত্রী না

ফেরার দেশে চলে যাওয়ার পর তার মেয়েও অনেক খারাপ অবস্থায় রয়েছে। তার মেয়ের নাম ভুলু বারীর।

তারও জীবন কাটছে মানুষের কাছে হাত পেতে। আর দেশে করোনার প্রাদুর্ভাবে খাদ্যহীন গৃহবন্দি হয়ে পড়েছেন তিনি।

আজ রোববার ’অভিনেত্রীর ঘরে খাবার নেই, ভিক্ষার দরজাও বন্ধ’ শিরোনামে গণমাধ্যমে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এর পরই বিষয়টি নজরে আসে জনপ্রিয় অভিনেতা ওমর সানির। এই প্রতিবেদকের সঙ্গে যোগাযোগ করে ভুলু বারীর মুঠোফোন নাম্বার ও ঠিকানা সংগ্রহ করে ভুলু বারীর খোঁজ খবর নেন এবং সহযোগিতা করেন তিনি।

এ প্রসঙ্গে ওমর সানি গণমাধ্যমকে বলেন, ’প্রথমেই আমি ধন্যবাদ জানাচ্ছি গণমাধ্যমকে। তাদের এই প্রতিবেদন না দেখলে আমরা জানতাম না তার সমস্যার কথা। আমি ভুলু বারীর সঙ্গে কথা বলেছি। তার খোঁজ খবর নিয়েছি। যতটুকু পেরেছি তাকে সহযোগিতা করছি। আল্লাহ যেন তাকে হায়াতে তৈয়েবা দান করেন। আমি তার সুস্থতা কামনা করছি।’

ভুলু বারী বিএফডিসিতে পরিচিতদের কাছে টাকা চেয়েই বাড়ি ভাড়া ও পরিবারের খরচ জোগাড় করতেন। এদিকে মরার উপর খাঁড়ার ঘা হয়ে এসেছে করোনাভাইরাস। এফডিসির সকল কার্যক্রম বন্ধ। জনমানবহীন, নীরব-নিস্তব্ধ এফডিসি। স্বাভাবিক কারণে ভুলু বারীর ভিক্ষা করার দরজাও এখন বন্ধ হয়ে গিয়েছে।

এর আগে গণমাধ্যমের সাথে কথা হয় ভুলু বারীর। তিনি তখন বলেন, আমি গত ২৭ দিন ঘর থেকে বের হই না। এর আগে জায়েদ খান খবর নিয়েছিলন। তিনি তখন আমাকে এফডিসিতে ডেকেছিলেন। আমি তখন ২০০ টাকা গাড়ি ভাড়া দিয়ে এফডিসিতে যাই এবং সেখান থেকে আমাকে চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় কিছু দ্রব্য দেওয়া হয়। তাই নিয়ে চলে আসি। এই খাবর আর কত দিন চলবে বলেন তিনি। এরপর এলাকার কিছু ছেলে আমাকে খাবার দিয়ে যায়। এই খাবর দিয়ে চলেছি। তবে এখন আর খাবার নেই। এখন কিভাবে চলবো তা বলতে পারছি না বলেন তিনি।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.