Home / মিডিয়া নিউজ / বাবা যখন কারিনাকে বিয়ে করছিল, তখন মা আমাকে নিয়ে লকারে গেছিলেন : সারা

বাবা যখন কারিনাকে বিয়ে করছিল, তখন মা আমাকে নিয়ে লকারে গেছিলেন : সারা

বর্তমানে বলিউডের নবাগত নায়িকাদের মধ্যে সবচেয়ে আলচনায় রয়েছে সারা।ছোটবেলা থেকেই

কারিনা কাপুরের অভিনয় ভালো লাগত সাইফ আলী খানের মেয়ে সারার।তার সেই অনুপ্রেরনার

মানুষটির মতই নিজেও নাম লেখালেন সিনেমায়। ইতিমধ্যে দ্বিতীয় ছবি দিয়ে বাজিমাত করেছেন সারা।

বলিউডে পা রেখেছেন সাইফ আলী খান-অমৃতা সিংয়ের কন্যা সারা আলী খান। গত সপ্তাহে মুক্তি

পেয়েছে তাঁর প্রথম ছবি ’কেদারনাথ’। অভিষেক কাপুর পরিচালিত ছবিটি বক্স অফিসে ভালো সাড়া ফেলেছে। তবে প্রথম ছবিতেই সবার মন জয় করেছেন সারা।

’কেদারনাথ’ সিনেমা দিয়ে বলিউডে যাত্রা শুরু, জিতেও নিয়েছেন আইফা অ্যাওয়ার্ড ২০১৯। অভিনয় দক্ষতার গুণে ইতিমধ্যেই বলিউডে নিজের একটা শক্ত অবস্থান তৈরি করেছেন। তিনি আর কেউ নন, সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবা সাইফ ও সৎ মা কারিনা কাপুরের বিয়ের সঙ্গে সম্পর্কিত কিছু রহস্যের উন্মোচন করেছেন এই অভিনেত্রী।

সারা জানিয়েছেন, বাবার বিয়ের সময় তার মা অমৃতা কি করেছিলেন? তার দেওয়া বক্তব্য শুনলে অবাক হবেন আপনিও।

ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, সম্প্রতি ভাই ইব্রাহীমের সঙ্গে একটি ম্যাগাজিনের কভার পেজের জন্য ফটোশুট করতে দেখা গেছে সারাকে। এরপরই হেলো ম্যাগাজিনে দেওয়া এক সাক্ষাৎকারে সাইফ ও কারিনার বিয়ে সম্পর্কিত অজানা তথ্য জানান এই অভিনেত্রী।

সারা জানান, যে সময় কারিনা-সাইয়ের বিয়ে হচ্ছিল, সেই সময় তার মা অমৃতা তাকে খুব সুন্দর একটা ল্যাহেঙ্গা কিনে দিয়েছিলেন।

অভিনেত্রী আরও বলেন, ’আমার খুব ভালো মনে আছে, বাবা যখন কারিনাকে বিয়ে করছিল, তখন মা আমাকে নিয়ে লকারে গেছিলেন এবং সেখান থেকে ভালো ভালো গয়না বার করে আমার হাতে তুলে দিয়েছিলেন। আমি কোন ঝুমকো পরলে ভালো লাগবে, সেটা মাকেই জিজ্ঞাসা করেছিলাম। মা সন্দীপ ও আবুকে ডেকে বলেছিলেন, সাইফ বিয়ে করছে, আমি চাই সেই বিয়েতে সবচেয়ে সুন্দর ল্যাহেঙ্গা সারা পরুক।’

প্রসঙ্গত, বিয়ের কয়েক বছর বাদে সাইফ ও অমৃতার মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। অন্যদিকে সারা ও কারিনার সম্পর্ক খুবই ভালো, তারা একে অপরের খুব ভালো বন্ধু।

বর্তমানে ’কুলি নম্বর ওয়ান’-এর শুটিং নিয়ে খুবই ব্যস্ত সারা। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন বরুন ধাওয়ান। সিনেমাটি কারিশ্মা কাপুর ও গোবিন্দ অভিনীত ’কুলি নম্বর ওয়ান’-এর রিমিক।

এর আগে ’লাভ আজ কাল ২’ ছবির শুটিং শেষ করেন সারা। এই সিনেমায় তার বিপরীতে রয়েছে কার্তিক আরিয়ান।

উল্লেখ্য,মাত্র চার বছর বয়সে, সারা প্রথমবারের মতো বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন। সাইফের মতে, চলচ্চিত্র ক্যারিয়ারে পদার্পণের জন্য অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চন সারার অনুপ্রেরণা ছিল। ঐশ্বর্যা রাই এর অভিনয় দেখে এবং তাকে দেখার পর, সারা তার বাবাকে বলেছিল, “আমি এরকম কিছু একটা করতে চাই”

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.